আল্লামা আহমদ শফী’র সঙ্গে মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম’র সাক্ষাত

 প্রেস বিজ্ঞপ্তি ॥ আল্লামা আহমদ শফী দা.বা.-এর সঙ্গে সাক্ষাত করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীমসহ আন্দোলনের একটি প্রতিনিধি দল।
শনিবার দুপুর ১২টায় চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় আল্লামা আহমদ শফীর নিজস্ব কার্যালয়ে নেতৃবন্দ এক সাক্ষাতকারে মিলিত হন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আন্দোলনের মুহতারাম আমীরের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব জান্নাতুল ইসলাম, সেক্রেটারী আলহাজ্ব আল-ইকবাল ও হেফাজতে ইসলামের নেতা মাওলানা মনিরুল ইসলামসহ অন্যান্য ওলামায়ে কেরাম।
সাক্ষাতকালে মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম গত ৫ ও ৬ মে ঢাকার শাপলা চত্বরে সংঘটিত হত্যাকান্ডে দুঃখ ও সমবেদনা প্রকাশ করেন। এ ঘটনাকে কেন্দ্র করে দেশের আলেম-ওলামাদের বিরুদ্ধে ঢালাওভাবে মামলা, হয়রানী ও কুরআন পোড়ানোর অপবাদেরও তিনি নিন্দা জানান। মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম আল্লামা আহমদ শফী দা.বা.-এর স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং তাঁর দীর্ঘায়ূ কামনার করেন।
আল্লামা আহমদ শফী দা.বা ইসলামী আন্দোলন বাংলাদেশের জন্য দোয়া করেন এবং নেতৃবৃন্দকে হকের ওপর অটল থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার পরামর্শ দেন।