কর্মীসভায় হিরন ॥ পরাজয়ের কারন হাসানাত

বরিশাল টুডে ॥ নির্বাচনের পর কর্মী সভায় আওয়ামী লীগ সমর্থিত পরাজিত মেয়র প্রার্থী শওকত হোসেন হিরণ পরাজয়ের কারন হিসেবে হাসানাতকে দায়ী করেছেন। মঙ্গলবার বিকাল ৪ টায় বরিশাল ক্লাব চত্বরে এ কর্মী সভায় শওকত হোসেন হিরন হাসানাতকে উদ্দেশ্যে করেন বলেন, ভাই কি ক্ষতি করেছি আপনার। আপনি, আপনার শ্যালক কালোবাজারী কাজি কামাল, ছাত্রলীগ নেতা অসিম দেওয়ান অপনার বন্ধু জাহাঙ্গীর আনারসের পক্ষে প্রকাশ্যে কাজ করেছে।

আমি আপনা হাত ধরে রাজনীতিতে এসেছি। সেই আপনি আমার রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংশ করে দিলেন। আপনি কখনই চাননি বরিশালে আপনি ব্যতিত কোন নেতা তৈরী হোক। একই কারনে গত এক যুগে বরিশাল থেকে প্রতিদ্বন্দ্বিতাকারী সব প্রার্থী হেরেছে। হিরন বলেন আমি ঢাকা যাব।

দলের নেত্রীকে সব বলে আমি রাজানীতি থেকে অবসর নেব। আর কখনও কোন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব না। নির্বাচনের পরে আওয়ামলীগ নেতা কর্মীদের উপর হামালার তীব্র নিন্দা জানিয়ে হিরন বলেন, বিগত সাড়ে চার বছর ছিল সহবস্থানের রাজনীতি।  টি যদি আমার দুর্বলতা মনে করে ১৮ দল তবে ভুল করবে। তিনি হুঙ্কার দিয়ে বলেন আজ থেকে যদি কোন কর্মীর গায়ে কেউ হাত তোলে সে হাত ভেঙ্গে গুড়িয়ে দেয়া হবে। এরপর তিনি বিশাল একটি মিছিল নিয়ে বরিশাল ক্লাব থেকে সোহেল চত্বরে যান।