বরিশালে শিশু ও নারীর মরদেহ উদ্ধার

পৃথক ঘটনায় জেলার বানারীপাড়ার সন্ধ্যা নদীতে নিখোঁজ হওয়া জান্নাত (৬) ও হিজলার মেঘনা নদী থেকে অজ্ঞাত ২৫ বছরের এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে ওই তরুনীর মরদেহের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
এরআগে রবিবার রাতে হিজলা উপজেলাধীন ধুলখোলা ইউনিয়নের মেঘনা নদীর তীরে ভাসমান আনুমানিক ২৫ বছর বয়সের এক অজ্ঞাত তরুনীর গলাকাটা মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। ধারনা করা হচ্ছে তরুনীকে হত্যা করে লাশ নদীতে ফেলা হয়েছে। হিজলা থানার এসআই মনিরুজ্জামান জানান, স্থানীয়রা একটি চরের পাশে মেঘনা নদীতে তরুনীর গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে পচন ধরা ওই মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এসআই আরও বলেন, তরুনীর গলা ছাড়াও শরীরের বিভিন্নস্থানে জখমের চিহ্ন রয়েছে।
অপরদিকে রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীর ফেরিঘাটের দক্ষিণ পাশ থেকে নিখোঁজ শিশু জান্নাতের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত জান্নাত বানারীপাড়া উপজেলার পূর্ব উদয়কাঠী গ্রামের জাহাঙ্গীর হোসেনের কন্যা। গত শনিবার সন্ধ্যায় জান্নাত বানারীপাড়া পৌর এলাকার ফেরিঘাটের উত্তর পাশ থেকে নদীতে পরে নিঁখোজ হয়।