বরিশালে শিশু পাচারকারী সন্দেহে দুইজনকে গণধোলাই

নগরীর নতুন বাজার এবং গড়িয়ারপাড় এলাকায় শিশু পাচাঁরকারী সন্দেহে দুই ব্যক্তিকে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। বুধবার রাত ৯টার দিকে পৃথক স্থানে এই ঘটনায় আহত এনামুল হক (৩০) এবং মিজান মোল্লাকে (৫০) পুলিশ আটক করেছে।
নগরীর নতুন বাজার মরক খোলার পুল এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান বুধবার দিনভর এনামুল নামের ঐব্যক্তি দোকানের সামনে রহস্যজনকভাবে ঘোরা ফেরা করে। তার কথা বার্তা এবং চলাফেরা সন্দেহজনক মনে হলে রাতে স্থানীয়রা শিশু পাচারকারী সন্দেহে এনামুলকে গনধোলাই দেয়। খবর পেয়ে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ঐ ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়। আটকৃত এনামুল স্বরুপকাঠির হাতেম আলী’র ছেলে।
এদিকে বিমানবন্দর থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান জানান, বিমানবন্দর এলাকায় মিজান মোল্লা নামের এক ব্যক্তি ঘোরা ফেরা করতে ছিলো। এসময় শিশু পাঁচারকারী সন্দেহে তাকে গণধোলাই দেয় স্থানীয়রা। এতে সে গুরুতর আহত হলে চিকিৎসার জন্য তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে যায় থানা পুলিশ। বিমানবন্দর থানা এলাকার প্রত্যক্ষদর্শীরা জানায়, মিজান মোল্লা নামের ঐ ব্যক্তিকে এর আগে এলাকায় কখনো দেখা যায়নি। এই প্রথম তাকে ঐ এলাকায় ঘোরা ফেরা করতে দেখেছেন। ছোট বাচ্চাদের সাথে সন্দেহ জনক আচারন করতে দেখেছেন।