বরিশাল বিএম কলেজের ছাত্রীর অভিযোগে চিকিৎসক গ্রেফতার ॥ দু’ শিক্ষার্থী রিমান্ডে

বরিশাল টু-ডে ॥ বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারনার অভিযোগে মঙ্গলবার চিকিৎসক আশিষ কুমার পান্ডেকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। কোতয়ালী মডেল থানা সূত্রে জানা গেছে ব্রজমোহন (বিএম) কলেজের মাষ্টার্সের ছাত্রীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে চিকিৎসক আশিষ কুমার পান্ডেকে আটক করা হয়েছে।  সে নগরীর নতুন বাজার এলাকার গাজী ভবনের চারতলায় বসবাস করে আসছিলো। তার বিরুদ্ধে প্রতারনা ও নির্যাতনের অভিযোগ এনে  ঐ ছাত্রী কোতয়ালী মডেল থানায় মামলায় দায়ের করেছে। বিএম কলেজের মাষ্টার্সের ঐ ছাত্রী অভিযোগ করেন চিকিৎসক আষিশের সাথে মোবাইল ফোনে পরিচয় হয়। পরে তারা হিন্দু রীতিতে মন্দিরে গিয়ে বিয়ে করেন। গত ২ ফেব্র“য়ারী মাতাল অবস্থায় বাসায় এসে অশ্লীল ভাষা ব্যবহার করে। এক পর্যায়ে তাকে বিয়ে করার কথা অস্বীকার করে। পরে ডাঃ আশীষ অন্য একটি মেয়েকে বিয়ে করার জন্য দিনক্ষন ঠিক করে।
কোতয়ালী মডেল থানার ওসি জানান, চিকিৎসকের বিরুদ্ধে ঐ ছাত্রীর সাথে অবৈধ সম্পর্ক ও নির্যাতনের অভিযোগ এনে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ডাঃ আশিষকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।
অপরদিকে বিএম কলেজের দু’ শিক্ষার্থী ভাই-বোনকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে বিমানবন্দর থানা পুলিশ। তাদের বিরুদ্ধে স্কুল পড়–য়া এক ছাত্রীকে ধর্ষণ ও মোবাইল ফোনে ভিডিও করে তা সর্বত্র ছড়িয়ে দেয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়। বিমানবন্দর থানা পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন জানালে আদালত ৫ দিন রিমান্ড মঞ্জুর করে। মঙ্গলবার বিমানবন্দর থানা পুলিশ ঐ দু’ শিক্ষার্থীকে থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।