আনারস প্রতীক হাতে নিয়ে সংবর্ধনা অনুষ্ঠানে এবায়দুল হক চাঁন

 শাহীন হাফিজ ॥ নির্বাচন থেকে সরে দাঁড়ানো বিএনপি’র বিদ্রোহী প্রার্থী এবায়দুল হক চাঁনকে বুধবার  ব্যাপক সংবর্ধনা প্রদান করা হয়েছে। সন্ধ্যায় এবায়দুল হক চাঁনকে সাথে নিয়ে নগরীতে প্রবেশ করেন বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান সরোয়ার, বিএনপি’র ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, সাবেক এমপি আবুল হোসেন খান, বিএনপি নেতা আব্দুর রহমান তপন সহ বিএনপি’র শীর্ষ নেতারা। 

সন্ধ্যায় এবায়দুল হক চাঁন, মজিবর রহমান সরোয়ার এমপি ও দলের ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান নগরীতে পৌছলে তাদের নেতা-কর্মীরা শোভাযাত্রা সহকারে দলীয় কার্যালয়ের সামনে নিয়ে আসে। সেখানে মেয়র প্রার্থী আহসান হাবিব কামালের হাতে এবায়দুল হক চাঁন আনারস তুলে দিয়ে সমর্থন জানান। সংক্ষিপ্ত ঐ সমাবেশে বেগম সেলিমা রহমান ও মজিবর রহমান সরোয়ার সকল মতভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে ১৮ দলীয় জোটের নেত্রী বেগম খালেদা জিয়ার সমর্থিত প্রার্থী আহসান হাবিব কামালকে বিজয়ী করার জন্য আহবান জানান।

সভায় এবায়দুল হক চাঁন তার কর্মী সমর্থকদের আনারস প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানিয়ে বলেন, দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

প্রসঙ্গত ঃ এবায়দুল হক চাঁন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন হেলিকপ্টার যোগে ঢাকা থেকে এসে মনোনয়নপত্র প্রত্যাহার করে পুনরায় ঢাকায় ফিরে যান। তার আগমন উপলক্ষে এখানে আহসান হাবিব কামালের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়।