উজিরপুরে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধা বাবার মৃত্যুর ১০ দিন পরে ছেলের মৃত্যু

বরিশালেল উজিরপুরে প্রতিপক্ষের হামলায় বীর মুক্তিযোদ্ধা বাবা দেলোয়ার হোসেন তালুকদারের মৃত্যুর ১০ দিন পরে বড় ছেলে বিপ্লব তালুকদার (৩৭) এর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করে নিহতর মামা সিরাজুল হক জানান, ২৯ জুলাই সকালে জমি জমা বিরোধের জেরে প্রতিপক্ষরা সন্ত্রাসী হামলা চালিয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের ৫ জনকে কুপিয়ে গুরুত্বর জখম করে। ঐ দিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন তালুকদার (৭৫) নিহত হন। আহত ৫ জনের ভিতর বিপ্লব তালুকদার ও তার স্ত্রী রোজিনা আক্তার, ভাই সোহাগ তালুকদারের অবস্থা অশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। ঐ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০ দিন পরে আহত বিপ্লব তালুকদার মৃত্যুবরণ করেন। তবে তার স্ত্রী রোজিনা ও ভাই সোহাগ তালুকদার এখনও চিকিৎসাধীন রয়েছেন।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আরশাদ জানান, এই ঘটনায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। মামলাটি তদান্তাধীন রয়েছে। ইতিমধ্যে এজাহার নামীয় ৪ জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।