উপজেলা নির্বাচন বরিশাল সদর উপজেলায় ১৭জনের মনোনয়নপত্র জমা

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে বরিশাল সদর উপজেলায় আগামী ২৭ ফেব্র“য়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র  জমা দেয়ার নির্ধারিত শেষ তারিখে রোববার মোট ১৭জন প্রতিদ্বন্দ্বি বিভিন্ন পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে ৭জন চেয়ারম্যান পদে, ৬জন ভাইস চেয়ারম্যান পদে এবং ৪জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। মোট মনোনয়নপত্র জমা দানকারীদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৩জন ও বিএনপি’র ২জন।

এরা হলেন, আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বরিশাল চেম্বার অব কমার্সের সভাপতি সাইদুর রহমান রিন্টু, বিদ্রোহী প্রার্থী মনিরুল ইসলাম ছবি, আনোয়ার হোসাইন, বিএনপি’রমনোনিত প্রার্থী সদর উপজেলা বিএনপির সভাপতি কাজী এনায়েত  হোসেন বাচ্চু ও বিদ্রোহী প্রার্থী জাকির হোসেন নান্নু। ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৩জন ও বিএনপি’র ২জন। এরা হলেন, আওয়ামী লীগের মনোনিত প্রার্থী শাহনেওয়া শাহিন, বিদ্রোহী প্রার্থী মোঃ শহিদুল ইসলাম, মাশরুফ আলম নাছির মিয়া, বিএনপি’র মনোনিত প্রার্থী আনোয়ার হোসেন লাবু ও বিদ্রোহী প্রার্থী মামুন অর রশিদ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ২জন ও বিএনপি’র ২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এরা হলেন, আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, বিদ্রোহী প্রার্থী আতিয়া বেগম, বিএনপি’র মনোনিত প্রার্থী জান্নাতুল ফেরদৌস ও বিদ্রোহী প্রার্থী পারুল বেগম। এছাড়া ইসলামী আন্দোলনের ২জন চেয়ারম্যান এবং একজন ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন, চেয়ারম্যান পদে মাওলানা সৈয়দ কাওসার বিন ইসহাক, মাওলানা সৈয়দ নূরুল করীম ও ভাইস চেয়ারম্যান পদে মাওলানা শাহাদাত হোসেন।