চরমোনাই পীরসাহেব উদ্যোগে বাবুগঞ্জে ত্রান সামগ্রী বিতরণ

বাবুগঞ্জ প্রতিনিধিঃ
বরিশালের বাবুগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উদ্যোগে মহামারী করোনা কালীন সময়ে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী ত্রাণ বিতরণ করা হয়েছে।
কেন্দ্রীয় ইসলামী শ্রমিক আন্দোলন কমিটির অর্থ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম এর সৌজন্যে শনিবার সকালে কেদারপুর ইউনিয়ন এর পশ্চিম ভুতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ,পূব ভুতরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে, ক্লাবগঞ্জ বাজারে ৩ শত হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার ও ত্রান সামগ্রী বিতরণ করেন। ত্রান সামগ্রী ভিতর ছিল, শেমাই, চিনি,পোলাউর চাল,আলু,তৌল,আটা,পিয়াজ।
কেদারপুর ইউনিয়ন ইসলামী আন্দোলন এর সভাপতি মোঃ আবদুস সাত্তার এর সভাপতিত্বে বাবুগঞ্জ উপজেলা ইসলামী আন্দোলন এর সভাপতি শেখ নজরুল ইসলাম মাহবুব এর সহোযোগিতায় ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা সেক্রেটারী মাওলানা মোহাম্মদ সিরাজুল ইসলাম, এসময় আরো উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা শ্রমিক আন্দোলন এর সাধারণ সম্পাদক মোঃ মিজান উদ্দিন, বাবুগঞ্জ উপজেলা ইসলামী যুব আন্দোলন এর সহ সভাপতি মোঃ নুরুল ইসলাম, দেহেরগতি ইউনিয়ন ইসলামী আন্দোলন এর সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ খাইরুল ইসলাম,ইসলামী আন্দোলন এর নেতা কারী মোঃ আনিচুর রহমান, মোঃ মাইনুল ইসলাম, মোঃ জাবের ইসলাম, আরিফ হোসেন, ইউসুফ আলী, হেলাল উদ্দিন, কারী সাইফুল্লাহ, হাফেজ মাওলানা নিজাম উদ্দীন। এসময় প্রধান অতিথির বক্তবে কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা সেক্রেটারী মাওলানা মোহাম্মদ সিরাজুল ইসলাম বলেন, লকডাউন দিয়ে সাধারণ মানুষকে কর্মহীন করে বিপর্যস্ত করে দিয়েছে। এতে সাধারণ মানুষের চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। গত এক বছরে করোনার ফলে দেশের সাধারণ মানুষ বিপর্যস্ত। এর মধ্যে পুনরায় দেশে লকডাউন মানুষকে চরম বিপর্যস্ত করে দিয়েছে। এমতাবস্থায় সাধারণ মানুষের জন্য কিছু করা সরকারের অন্যতম দায়িত্ব। তিনি আরো বলেন, এমনিতেই জনগণ করোনা মহামারির কারণে বিপর্যস্ত। তার ওপর ভোগ্যপণ্যের মূল্য বৃদ্ধি ‘মরার ওপর খাড়ার ঘা’। রমজানে আগের চেয়ে কম মূল্যে ভোগ্যপণ্য সরবরাহের ঘোষণা দিতে হবে।