চাঁদার দাবীতে বরিশালে বাস কাউন্টারের ম্যানেজারকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ

বরিশাল নথুলøাবাদ বাস টার্মিনালের গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টার ম্যানেজারকে চাঁদার দাবীতে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কাউন্টার ম্যানেজার মো. শহিদুল ইসলাম জানান, বুধবার রাত আনুমানিক ১২টার দিকে কাউন্টার বন্ধ করে নথুলøাবাদ বাস টার্মিনালের পেছনের রা¯Íা দিয়ে বের হওয়ার সময় একদল লোক তাকে ঘিরে ধরে। এসময় তাকে মারধর করে তার সাথে থাকা ২ লÿ তেতালিøশ হাজার টাকা ও গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে নেয় দুর্বৃত্তরা। এসময় তার ডাক চিকৎকারে টার্মিনালে ডিউটিরত পুলিশ সদস্যরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরবর্তিতে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তিনি জানান বৃহস্পতিবার বিকেলে এ বিষয়ে এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঐ অভিযোগে তিনি উলেøখ করেন বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রমিক লীগ নেতা লিটন মোলøা কাউন্টার ও বাস চালানোর জন্য তার কাছে প্রতিমাসে ২০ থেকে ২৫ হাজার টাকা সম্মানী দাবি করেন। পরবর্তীতে নানান ভাবে ভয়ভীতি দেখালে তিনি কয়েকমাস কম-বেশি করে তাকে সম্মানি দিয়েছেন। করোনা কালীন সময়ে গত দু’মাস বাস কম চলাচল করায় আয় কমে যাওয়ায় সম্মানী না দেওয়ায় তাকে নান ধরনের হুমকি-ধামকি দিয়ে আসছিলো। সর্বশেষ লোকজন দিয়ে ধরে চেয়ারম্যান লিটন মোলøার বাড়িতে নিয়ে তাকে ভয়-ভীতি প্রদর্শন সহ মেরে ফেলার হুমকি দেয়া হয়। তিনি অভিযোগে উলেøখ করেন লিটন মোলøা ও তার দলবল তাকে মারধর করে এ টাকা নিয়ে গেছে।
মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ এস.এম জাহিদ বিন আলম বৃহস্পতিবার সন্ধ্যায় জানান, গোল্ডেন লাইন নামক পরিবহনের কাউন্টার ম্যানেজার মো. শহিদুল ইসলাম জানান তাকে মারধর ও টাকা ছিনতাইয়ের ঘটনায় একটি অভিযোগ দিয়েছে। অভিযোগের তদন্তপূর্বক মামলা গ্রহন করা হবে বলে তিনি জানান।
সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মোলøার ব্যবহৃত মোবাইল নম্বরে বার বার ফোন দেয়া হলেও তা বন্ধ পাওয়া যায়।