চির বিদায় নিলেন বিশিষ্ট শিল্পপতি সামছুল আলম চাকলাদার

স্টাফ রিপোর্টার |

হাজারো মানুষের চোখের জল আর ভালোবাসায় সিক্ত হয়ে চির বিদায় নিলেন বিশিষ্ট শিল্পপতি, এম ই পি গ্রুপের চেয়ারম্যান, বরিশাল বাজার রোডের বাসিন্দা, সামছুল আলম চাকলাদার গতকাল সকাল সাড়ে ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, আত্মীয়স্বজনসহ গুনগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সূত্রে জানা গেছে, আকস্মিক অসুস্থবোধ করার পর সামছুল আলম চাকলাদারকে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে নেয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর দ্রুত ছড়িয়ে পড়লে এম ই পি’তে কর্মরত কর্মকর্তা-কর্মচারীসহ সকলের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মরদেহ দেখতে অনেকেই তাঁর বাসভবনে ছুটে যান। সকলের কাছে একজন সজ্জন মানুষ হিসেবে পরিচিত সামছুল আলম চাকলাদার অতিশয় সাধারণ জীবন যাপন করতেন। এবং সর্বমহলে একজন ভাল মানুষ হিসেবে ব্যাপক পরিচিত ছিলেন। তাঁর প্রতিষ্ঠিত এমপি গ্রুপের মাধ্যমে বিপুল সাধারন মানুষ কর্মসংস্থানের সুযোগ হয়েছে।

এদিকে মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর হেমায়েত উদ্দিন ঈদগাহ মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। পরে তাঁকে বরিশাল মুসলিম গোরস্থানে দাফন করা হবে।

এম ই পি গ্রুপের চেয়ারম্যান সামছুল আলম চাকলাদারের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল টুডে পরিবার ।
শোক বিবৃতিতে তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।