জনতার মুখোমুখী তিন মেয়র প্রার্থী

আসমা আক্তার ॥ সচেতন নাগরিক কমিটি (সনাক) ও সু-শাসনের জন্য নাগরিক (সুজন) আয়োজিত মেয়র প্রার্থীদের জনগণের মুখোমুখি অনুষ্ঠানে মেয়র প্রার্থী শওকত হোসেন হিরন তার হলফনামায় দেয়া ১০ কোটি টাকার সম্পদের ব্যাখ্যায় বলেন ১০ কোটি টাকা বেশি সম্পদ না। তিনি বলেন, আমি পূর্বেও ধনী ছিলাম বর্তমানেও ধনী আছি। স্বচ্ছতার জন্য আমি আমার সকল সম্পদের বিবরন তুলে ধরেছি।

অপর প্রশ্নের জবাবে, মেয়র প্রার্থী  আহসান হাবিব কামাল বলেন  নির্বাচিত হতে পারলে যুব সমাজের কর্মসংস্থান করবো। বরিশাল নগরীকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলবো।

মেয়র প্রার্থী মাহমুদুল হক খান মামুন বলেন, মেয়র নির্বাচিত হতে পারলে সিটি কর্পোরেশন দুর্নীতি মুক্ত করবো। কাজের সুষম বন্টন করবো। তিনি বলেন জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের পাশে থাকবো।

শনিবার সকাল ১০টায় নগরীর অশ্বিনী কুমার হলে মেয়র প্রার্থীদের জনতার মুখোমুখি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজন’র সম্পাদক ড. বদিউল আলম মজুমদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সচেতন নাগরিক কমিটি (সনাক) সভাপতি প্রফেসর এম. মোয়াজ্জেম হোসেন, সুজন’র জেলা সভাপতি আক্কাস হোসেন। অণুষ্ঠানের সঞ্চালকের দায়িত্ব পালন করেন এডভোকেট মানবেন্দ্র বটব্যাল।