জেপি চেয়ারম্যান মঞ্জু ৫ দিনের সফরে আজ আসছেন

বরিশাল টু-ডে ॥ জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান সাবেক সফল যোগাযোগ মন্ত্রী দক্ষিন বাংলার অগ্রদূত আনোয়ার হোসেন মঞ্জু আজ ৫ দিনের দক্ষিনাঞ্চল সফরে আসছেন। আজ শুক্রবার সকাল ৯ টায় তিনি রাজধানীর ধানমন্ডিস্থ বাসা থেকে সড়ক পথে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হবে। স্বরুপকাঠী উপজেলায় গনসংযোগ শেষে ভান্ডারিয়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন। পরদিন শনিবার আনোয়ার হোসেন মঞ্জু কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের পাঙ্গাশিয়া বাজারে গনসংযোগ করবেন।
রবিবার ভান্ডারিয়া উপজেলার গৌরীপুর সহ বিভিন্ন ইউনিয়ন ও বাজারে গনসংযোগ ও মত বিনিময় করবেন। ঐ দিন বিকালে ধাওয়া রাজপাশা আর্দশ মাধ্যমিক বিদ্যালয় বার্ষিক পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্টানে যোগদান করবেন। সোমবার ভান্ডারিয়ার বিভিন্ন ইউনিয়ন পরিদর্শন শেষে বিকালে কাউখালীর রঘুনাথপুর ইউনিয়নে এক সুধী সমাবেশে যোগদান করবেন।
মঙ্গলবার ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলা জেপির সাবেক সভাপতি অধ্যক্ষ মোস্তফা হোসেন মীর বহরের কবর জেয়ারত ও উপজেলা জেপি কার্যালয় পরিদর্শন এবং নেতা-কর্মীদের সাথে মত বিনিময় করবেন। বিকালে ধাওয়া ইউনিয়ন সড়কের বাস্তবায়ন কাজ পরিদর্শন ও মিলাদ মাহফিলে যোগদান করে সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে ভান্ডারিয়া ত্যাগ করবেন। ৫ দিনের এই সফরে জেপি চেয়ারম্যানের ব্যক্তিগত কর্মকর্তা ও কর্মচারীরা সফর সঙ্গী হবেন।