বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় বরিশালে সাবেক এমপিসহ দুই জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের মালায়েশিয়া প্রবাসী গাজী ফাইজুল করিম রাজু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে কু-রুচিপূর্ণ স্ট্যাটাস দেয়ায় বরিশালে বিএনপি দলীয় সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হোসেন খানসহ দুইজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার দিবাগত রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য ও বরিশাল বিএম কলেজের ছাত্র কর্ম পরিষদের সাবেক ক্রীড়া সম্পাদক ফয়সাল আহম্মেদ মুন্না বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় অভিযোগটি দায়ের করেছেন।
অভিযোগে জানা গেছে, বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নের বাসিন্দা এবং বরিশাল-৬ আসনের বিএনপি দলীয় সাবেক এমপি, উপজেলা বিএনপির সভাপতি, জেলা কমিটির সহ-সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন খানের ঘনিষ্ঠজন একই এলাকার বাসিন্দা বর্তমানে মালয়েশিয়া প্রবাসী গাজী ফাইজুল করিম রাজু প্রতিনিয়ত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আসছে। বিষয়টি নিয়ে ফাইজুল করিম রাজুর সাথে যোগাযোগ করা হলে সে ক্ষিপ্ত হয়ে প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রীকে নিয়েও ফেসবুকে কু-রুচিপূর্ণ স্ট্যাটাস দেয়।
সোমবার অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।