বরিশালের বাকেরগঞ্জে গভীর রাতে সিধ কেটে ঘরে ঢুকে দম্পতিকে কুপিয়ে জখম করার অভিযোগ

বরিশালের বাকেরগঞ্জের ৬ নম্বর ফরিদপুর ইউনিয়নের ভাতশালা গ্রামে গভীর রাতে ঘরে ঢুকে এক দম্পতিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত গভীর রাতে কাঁচা ঘরের সিধ কেটে ঘরে ঢুকে দুর্বৃত্তরা ঐ এলাকার এখলাস উদ্দিন হাওলাদারের ছেলে মনির উদ্দিন হাওলাদার (৪০) ও তাঁর স্ত্রী কুলসুম বেগমকে (৩৫) কুপিয়ে আহত করে। আহত দম্পতিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের অর্থোপেডিক বিভাগে ভর্তি করা হয়েছে।
গত ২৮ জুন বাকেরগঞ্জ থানায় স্থানীয় গোলাম সরোয়ার সবুজ সহ কতিপয় ব্যক্তির বিরুদ্ধে দায়ের হওয়া একটি মামলার সাক্ষী হওয়ায় ঐ দম্পত্তির উপর এই হামলা চালানো হয়েছে বলে ধারনা করা হয়। হামলার শিকার মনির উদ্দিন জানান, শুক্রবার গভীর রাতে তাদের মাটির ঘরের সিধ কেটে ভিতরে প্রবেশ করেন মুখোশ পড়া এক ব্যক্তি। সে ভিতর থেকে দরজা খুলে দিয়ে বাইরে অবস্থানরত আরও কয়েক জনকে ঘরের মধ্যে প্রবেশ করায়। এ সময় তার ঘুম ভেঙে গেলে তিনি দেখতে পান ধারালো অস্ত্র হাতে কয়েকজন ব্যক্তি তার স্ত্রী’কে খুঁজছে। বিছানা থেকে উঠে পড়লে তাকে এলোপাথারি কোপাতে থাকে দুর্বৃত্তরা। তাঁর চিৎকারে স্ত্রী কাছে চলে এলে তাকেও কুপিয়ে জখম করে তারা। পরে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি করেন স্বজনরা।
এদিকে এ ঘটনায় শনিবার বিকেল পর্যন্ত কোন মামলা হয় নি বলে জানিয়েছেন বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম। তবে অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।