বরিশালে আড়াই শতাধিক ভাসমান ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে পুলিশ নারী কল্যান সংস্থার খাদ্য সহায়তা প্রদান

বরিশালে কঠোর লকডাউনে আয় রোজগার হারিয়ে বিপদগ্রস্থ আড়াই শতাধিক ভাসমান ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরন করেছে পুলিশ নারী কল্যান সংস্থা (পুনাক)। সংস্থার বরিশাল মেট্রোপলিটন শাখার উদ্যোগে রবিবার দুপুর সাড়ে ১২টায় নগরীর নথুল্লাবাদ কেন্দ্রিয় বাস টার্মিনালে রান্না করা প্যাকেটজাত খাবার বিতরন করেন তারা। বিপদের সময় পুলিশের খাদ্য সহায়তা পেয়ে খুশী অসহায়-দুঃস্থরা।
এ সময় বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খানের সহধর্মীনি পুনাক মেট্রো শাখার সভানেত্রী আফরোজা পারভীন, সহসভানেত্রী স্বাতীরেমা, সাধারণ সম্পাদিকা সুবর্ণা আক্তার সম্পা, সাংস্কৃতিক সম্পাদিকা মোছাম্মাত শারমিন আক্তার, তাহামিনা এনি, অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) রুনা লায়লা, সহকারী কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) নাসরিন জাহান এবং বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) কমলেস চন্দ্র হালদার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
বিএমপি’র মিডিয়া সেলের সদস্য ওবায়দুর রহমান জানান, করোনায় কর্মহীন, অসহায়-দুস্থ, ভাসমান ও সুবিধা বঞ্চিত আড়াই শতাধিক মানুষকে পুনাকের উদ্যোগে খাবার বিতরন করা হয়। লকডাউন চলাকালীন পুনাকের এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে বলে তিনি জানান।