বরিশালে টেলি কনফারেন্সে আল্লামা শফী

বরিশাল টুডে \ হেফাজতে ইসলামের দক্ষিণ জোনের উদ্যোগে নগরীর রূপাতলী হাউজিং স্টেড জামে মসজিদে আলোচনা সভা ও ইফতার মাহফিলে টেলি কনফারেন্সে বক্তৃতা করেন সংগঠনের আমীর আল্লামা শাহ শফী। তিনি উপস্থিত হেফাজত নেতা-কর্মী ও আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে বলেন, নাস্তিক-মুরদাতদের বিরুদ্ধে আমরণ লড়াই চালিয়ে যেতে হবে। তিনি প্রত্যেক জেলা, উপজেলায় কমিটি গঠন করে আন্দোলনের প্রস্তুতি নিতে সকলের প্রতি আহবান জানান।

আল্লামা শফী বলেন, হেফাজতে ইসলাম কাউকে ক্ষমতায় থাকতে বা নামাতে আন্দোলন করেনি। আমাদের আন্দোলন নাস্তিকদের বিরুদ্ধে। যারা ইসলামের বিরোধীতা করছেন তাদের বিরুদ্ধে আমাদের লড়াই – সংগ্রাম অব্যাহত থাকবে।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক মাওলানা আশ্রাফ আলী নিজামপুরী বলেন, সরকার হেফাজতে ইসলামের আমীর আল্লামা শফী’র বক্তব্য ডিজিটাল পদ্ধতিতে বিকৃত করে অপ-প্রচার চালানো হচ্ছে।  তিনি সরকারকে হুঁশিয়ার করে দিয়ে বলেন ১৩ দফা মানা না হলে ঈদের পর একদফা’র কঠোর আন্দোলন শুরু হবে।
সোমবার আলোচনা সভায় ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন মহানগর হেফাজতে ইসলামের আমীর মাওঃ ওবাইদুর রহমান মাহবুব।

বক্তৃতা করেন, মহানগর সেক্রেটারী হাফেজ মাওঃ আঃ হালিম, মহানগর সহ-সভাপতি মুফতী শাব্বির আহমাদ, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওঃ মাহফুজ, মাওঃ আঃ কাদের, মহানগর প্রচার সম্পাদক হাফেজ মাওঃ সুলতান মাহমুদ, সাইখুল হাদীস মাওঃ হাসান আহমদ, মহানগর ঈমাম সমিতির সভাপতি মাওঃ কাজী আব্দুল মান্নান, সেক্রেটারী মাওঃ শামসুল আলম প্রমুখ।  
বক্তারা বলেন, বলে

ন এদেশে জনগোষ্ঠীর শতকরা ৯২ ভাগ ইসলাম সুতারং ইসলামকে বাদ দিয়ে কোন রাজনীতি হতে পারে না। যারা ইসলাম বিরোধী রাজনীতি করে তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই। তিনি ইসলাম বিরোধী সকল রাজনৈতিক দল নিষিদ্ধের দাবী জানিয়ে বলেন, ইসলাম রক্ষায় প্রত্যেক মুসলমানকে হেফাজতে ইসলামের পতাকাতলে সমবেত হতে হবে এবং ঐক্যবদ্ধ ভাবে জান-মাল নিয়ে ইসলাম বিরোধীদের পিক্ষে ঝাপিয়ে পড়তে হবে।

আলোচনা সভা শেষে ৫মে শাপলা চত্ত¡রে নিহত সাগরদী এলাকার বাসিন্দা ইউনুস মিয়ার দু’ ছেলেকে নগদ অর্থ প্রদান করা হয়।