বরিশালে ট্রাফিক পুলিশের অভিযান ॥ ৮ মোটর সাইকেল আটক

বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)’র ট্রাফিক পুলিশের উদ্যোগে নগরীতে অভিযান পরিচালিত হয়েছে। উপ-পুলিশ কমিশনার ট্রাফিক এস এম তানভীর আরাফাতের নির্দেশনায় অভিযান পরিচালনা করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ট্রাফিক শেখ মো. সেলিম। মঙ্গলবার দুপুরে নগরীর সদর রোড ও গীর্জা মহল্লা এলাকায় এ অভিযান পরিচালিত হয়। এ সময় বৈধ কাগজ পত্র না থাকায় ৮টি মোটর সাইকেল আটক করা হয়। এছাড়াও হেলমেট ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় ১৫টি যানবাহনে মামলা দেয়া হয় এবং সড়কের পাশে অবৈধ ভাবে পার্কিং করায় মোটর সাইকেল উচ্ছেদ করে সড়ক ফাকা করে দেয়া হয়।
এ বিষয়ে উপ-পুলিশ কমিশনার ট্রাফিক এস এম তানভীর আরাফাত বলেন, সড়কের দুই পার্শে মোটর সাইকেল সহ বিভিন্ন যানবাহন অবৈধ ভাবে পার্কিং করার কারনে যানজটের সৃষ্টি হয়। কোন অবস্থাতেই সড়কের পার্শে অবৈধ ভাবে যানবাহন পার্কিং করতে দেয়া হবেনা। এছাড়াও হেলমেট, ড্রাইভিং লাইসেন্স ও বৈধ কাগজ পত্র বিহিন যানবাহনের বিরুদ্ধে নিয়মিত ট্রাফিক পুলিশের অভিযান অব্যাহত থাকবে। আমরা সবাই সচেতন হয়ে সড়ক পরিবহন আইন মেনে চললে সড়কে শৃংখলা ফিরে আসবে এবং সড়ক দুর্ঘটনাও কমে যাবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ট্রাফিক মো. খলিলুর রহমান, ট্রাফিক পুলিশের টি আই বিদ্যুৎ চন্দ্র দে, টি আই আঃ রহিম, সার্জেন্ট ইমন, সার্জেন্ট নজরুল ইসলাম, সার্জেন্ট মেমী সহ বিএমপি ট্রাফিক পুলিশের অন্যান্য সদস্যরা।