বরিশালে নানা কর্মসূচীতে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

বরিশাল টুডে ॥ যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। আজ সকাল সাড়ে ৮টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্ত্বরের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানান জেলা আওয়ামী লীগ নেতাকর্মিরা।

এসময় বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট তালুকদার মোহাম্মদ ইউনুছ, মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম সহ জেলা আওয়ামী লীগ নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র শওকত হোসেন হিরনের নেতৃত্বে শোক র‌্যালী শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানান মহানগর আওয়ামী লীগ। এছাড়াও জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাতের নেতৃত্বে ও মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক অসীম দেওয়ানের নেতৃত্বে ছাত্রলীগ নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করেন।

 নগরীর কালিবাড়ী রোডে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া-মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে সরকারী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও বেসরকারী ভবন সমুহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।