বরিশালে ফলাফলে শ্লোথ গতির প্রতিবাদে রিটার্নিং অফিসারের কার্যালয় ঘেরাও ॥ ১শ’র মধ্যে ৮৯ কেন্দ্রে এগিয়ে কামাল

শাহীন হাফিজ ॥ বরিশালে ফলাফলে শ্লোথ গতিতে বিএনপি নেতা -কর্মীরা রিটার্নিং অফিসারের কার্যালয়ের বাইনে অবস্থান নিয়ে ফলাফল ঘোষণার দাবীতে শ্লোগান দিতে থাকেন। তারা কারচুপি’র আশংকায় রিটার্নিং অফিসারের কার্যালয় ঘেরাও করে রেখেছেন বলে কামালের কর্মী সমর্থকরা জানান। বিএনপি কর্মীরা জানান, ১শ’টি ভোট কেন্দ্রের মধ্যে তাদের এজেন্টরা যে ফলাফল তাদের হাতে দিয়েছেন তাতে ২০ হাজার ১শ’ ভোটে দলীয় প্রার্থী আহসান হাবিব কামাল বিজয়ী হয়েছেন। রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে চূড়ান্ত ফলাফল নিয়ে তারা ঘরে ফেরার জন্য সেখানে অবস্থান করছেন।
রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী ১৮ দলীয় জোট সমর্থিত প্রার্থী আহসান হাবিব কামাল ৭৩ হাজার ২৬৬ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মহাজোট সমর্থিত শওকত হোসেন হিরন পেয়েছেন ৫৬ হাজার ৫০১ ভোট। ১শ’টি ভোট কেন্দ্রের মধ্যে ১১টি কেন্দ্রের ফলাফল এখনো ঘোষণা বাকি রয়েছে। এ পর্যন্ত ৮৯টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে।
রাত সাড়ে ১০টার দিকে মহাজোট সমর্থিত প্রার্র্থী শওকত হোসেন হিরনের অধিকাংশ কর্মী সমর্থক রিটার্নিং অফিসারের কার্যালয় ছেড়ে চলে যান।