বরিশালে যোগাযোগমন্ত্রী ॥ পদ্মা সেতুর কাজ সম্পন্ন করতে পুনরায় আওয়ামী লীগকে নির্বাচিত করুণ

বরিশাল টুডে ॥ যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দক্ষিণাঞ্চলের কোটি মানুষের প্রাণের দাবি পদ্মা সেতু নির্মাণ প্রক্রিয়া চলছে। বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত ও পদ্মা সেতুর নির্মাণ কাজ সম্পন্ন করতে হলে আওয়ামী লীগ সরকারকে পূণরায় নির্বাচিত করতে হবে। রবিবার দুপুরে আকস্মিকভাবে মন্ত্রী গৌরনদী-গোপালগঞ্জ মহাসড়ক পরিদর্শনে এসে গৌরনদী বাসষ্ট্যান্ডস্থ ছাত্রলীগের দলীয় কার্যালয়ে সাংবাদিকদের  প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

বর্তমান সরকারের এ স্বল্প সময়ে সকল উন্নয়ন কাজ সম্ভব নয় উল্লে¬খ করে মন্ত্রী বলেন, খুব অল্প সময়ের জন্য দায়িত্ব পেয়েছি, আর কিছুদিন সময় পেলে আর না হয় বর্তমান সরকারের সময়েই পদ্মা সেতু নির্মানের কাজ অর্ধেকটা এগিয়ে নেয়া সম্ভব হতো।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, দুষ্টু ও খারাপ লোকদের হাত থেকে রাজনীতিকে রক্ষা করে ব্যক্তিগত স্বার্থের উর্ধ্বে উঠে এসে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রেরাণিত হয়ে জনসেবা করতে হবে। যারা দলে পদ পেয়ে খারাপ কাজ করেছেন, তাদের উচিত জনগণের কাছে ক্ষমা চাওয়া। এতে লজ্জা পাওয়ার কিছু নেই। দেশ ও জনগণের উন্নতির জন্য এখন রাজনীতিতে মেধাসম্পন্ন নেতা প্রয়োজন বলে জানান তিনি ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান হারিছ, উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মনির মিয়া, সাধারন সম্পাদক কবির হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মাহবুব আলম, সাধারন সম্পাদক মোঃ নয়ন শরীফ, সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া প্রমুখ।
এরপূর্বে মন্ত্রী আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুরূপ সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

মন্ত্রী সড়কের বিভিন্ন অংশ ও দক্ষিণাঞ্চলের তৃতীয় বৃহত্তম পয়সারহার নদীর ওপর নির্মিত সেতু পায়ে হেটে পরিদর্শন করেন।

এসময় স্থানীয় দলীয় নেতা-কর্মী ও সুধী সমাজের নেতৃবৃন্দদের জোরালো দাবীর প্রেক্ষিতে মন্ত্রী এ সেতু ও মহাসড়ক প্রধানমন্ত্রীকে দিয়ে উদ্বোধন করানোর প্রতিশ্রুতি দিয়েছেন।