বরিশালে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা সহ আটক ২

বরিশালে র‌্যাবের পৃথক অভিযানে দু’জনকে আটক করা হয়েছে। শনিবার আলাদা আলাদা প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়। বরিশালের হিজলা উপজেলার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে ২২০ পিস ইয়াবা সহ উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুলতান মাহমুদ সিকদারের ছোট ভাই মেহেদী হাসান সাহেবকে আটক করেছে র‌্যাব-৮। এছাড়া পৃথক অভিযানে নগরীর আলেকান্দা এলাকা থেকে ৯৬পিস ইয়াবা সহ শাহিন হাওলাদার নামে এক ব্যক্তিকে আটক করে র‌্যাব। শুক্রবার রাতে র‌্যাবের বিশেষ দুটি দল এই অভিযান চালায়।
মাদক দ্রব্য বিক্রির গোপন খবর পেয়ে তাদের একটি বিশেষ দল শুক্রবার রাতে হিজলার নরসিংহপুর গ্রামের সোলেয়মান চৌকিদারের নির্মানাধীন বাড়িতে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও মেহেদী হাসান সাহেব (৪৪) নামে একজনকে আটক করে র‌্যাব। এ সময় তার দেহ তল্লাশী করে ২২০পিস ইয়াবা এবং মাদক বিক্রির ৮ হাজার ৬শ’ ৩০ টাকা উদ্ধার করে তারা। আটক মেহেদী হাসান সাহেব স্থানীয় নরসিংহপুর গ্রামের মৃত হাসান মাহমুদের ছেলে এবং হিজলা উপজেলা পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সিকদারের ছোট ভাই। জিজ্ঞাসাবাদ শেষে মেহেদীকে ওই রাতেই হিজলা থানায় সোপর্দ করে মাদক আইনে একটি মামলা দায়ের করেন র‌্যাব-৮’র ডিএডি মো. জিল্লুর রহমান।
অপরদিকে র‌্যাবের আরেকটি বিশেষ দল একই রাতে নগরীর আলেকান্দা গাজী বাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৯৬ পিস ইয়াবা সহ শাহিন হাওলাদার (৩০) নামে এক ব্যক্তিকে আটক করে। আটক শাহিন স্থানীয় গাজী বাড়ির আব্দুল খালেক হাওলাদারের ছেলে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে র‌্যাবের ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন