বরিশালে ১৭ পুলিশ সদস্য সহ আরও ৪৫ জনের করোনা পজিটিভ

বরিশাল জেলায় ১৭ পুলিশ সদস্য সহ আরও ৪৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হরা হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩৬৪ জনে। এছাড়া বরিশালে সোমবার কোনো করোনা রোগী সুস্থ হয়নি বলে জানা গেছে। সোমবার রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। জানা গেছে, আক্রান্তদের মধ্যে বাবুগঞ্জ উপজেলার ২ জন, বাকেরগঞ্জ উপজেলার ১ জন, বানারীপাড়া উপজেলার ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১৬ জন সদস্য ও উপমহা পুলিশ পরিদর্শক কার্যালয়ের ১ জন কর্মকর্তা সহ পুলিশ বিভাগের ১৭ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন নার্স, ১ জন টেকনোলজিস্ট, ১ জন কার্পেন্টার ও ১ জন পরিচ্ছন্নতাকর্মীসহ ৫ জন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পরা কার্যালয়ের ১ জন চিকিৎসক, বরিশাল সিটি কর্পোরেশন এলাকাধীন রুপাতলী এলাকার ৩ জন, আলেকান্দা ও বৈদ্যপাড়া প্রত্যেক এলাকার ২ জন করে ৪ জন, কাউনিয়া, ফকিরবাড়ি, বগুড়া রোড, দপ্তরখানা, ভাটারখাল, অক্সফোর্ড মিশন রোড, নথুল্লাবাদ প্রত্যেক এলাকার ১ জন করে ৮ জন, এনসিসি ব্যাংক ও জনতা ব্যাংকে ১ জন করে ২ জন কর্মরত ব্যক্তিসহ মোট ১৭ জন এবং সদর উপজেলাধীন চর করমজি এলাকার ১ জন। এদিকে সোমবারও কোনো করোনা রোগী সুস্থতা লাভ করেনি।
অপরদিকে জানা গেছে, এ পর্যন্ত বরিশাল জেলায় ৯৬ জন নারী এবং ২৬৮ জন পুরুষ করোনায় আক্রন্ত হয়েছে। এদের মধ্যে শূন্য থেকে ২০ বছর বয়স পর্যন্ত আক্রান্ত ২৩ জন, ২০ থেকে ৫০ বছর পর্যন্ত আক্রান্ত ২৮২ জন, ৫০ থেকে তার উর্ধে ৫৯ জন।
এছাড়া বরিশাল জেলায় করোনা আক্রান্ত রোগীদের মধ্যে সব থেকে বেশি বরিশাল মহানগরের ২৮৮ জন। সদর উপজেলায় ৯ জন (রায়পাশা কড়াপুর, শায়েস্তাবাদ, টুংঙ্গীবাড়িয়া, জাগুয়া, চরকাউয়া এবং চরমোনাই), বাবুগঞ্জ ১৫ জন, উজিরপুর ১১ জন, মেহেন্দীগঞ্জ ৬ জন, বাকেরগঞ্জ ১৩ জন, হিজলা ৪ জন, মুলাদী ৫ জন, বানারীপাড়া ৭ জন, আগৈলঝড়া ৩ জন এবং গৌরনদীতে ৩ জন করোনা রোগী শনাক্ত করা