বরিশাল শেবাচিম হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আরও এক রোগীর মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে (শেবাচিম) হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আরও এক রোগীর মৃত্যু হয়েছে।মঙ্গলবার বিকাল ৪টায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবচিম) হাসপাতাল সূত্রে জানা গেছে, মৃত হাফিজা বেগম (৪০) হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ৩টা ৪০ মিনিটে মারা যান। এর আগে করোনা উপসর্গ নিয়ে ঝালকাঠী সদরের কেফায়েত নগর এলাকার ঐ রোগীকে (হাফিজা বেগম) রবিবার রাত ৯টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করেন তার স্বজনরা। তার নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
এ নিয়ে গত ২৯ মার্চ থেকে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ৭৫জন রোগীর মৃত্যু হয়েছে। যার মধ্যে ২৮ জনের করোনা পজেটিভ। এছাড়া নেগেটিভ ৩৯ জন রোগী এবং রিপোর্টের অপেক্ষায় ৮ জন রোগী। শুরু থেকে এ পর্যান্ত শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে করোনা ওয়ার্ডে ৫৩২ জন রোগী ভর্তি হয়। এরমধ্যে করোনা পজেটিভ হয় ১৮৯ জন এবং করোনা নেগেটিভ আসে ৩৯৩ জন রোগীর। এখনও রিপোর্টের অপেক্ষায় ৫০ জন রোগী।
বর্তমানে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ১১১ জন রাগী ভর্তি আছে যাদের মধ্যে করোনা পজেটিভ হচ্ছে ৫০ জন।