বাবুগঞ্জের আলোকিত কণ্ঠ পত্রিকার পরিচালনা পর্ষদের ঈদ পূর্ণমিলনী ভার্চুয়াল মিটিং সম্পন্ন

সাইফুল রহিম: বরিশাল বাবুগঞ্জ থেকে প্রকাশিত বাবুগঞ্জের আলোকিত কন্ঠ পত্রিকা পরিচালনা পরিষদের ঈদ পুনর্মিলনী ভার্চুয়াল মিটিং সম্পন্ন হয়েছে।
২৬ জুলাই সোমবার রাত ৭.৩০ মি.ঈদ পূর্ণমিলনী ভার্চুয়াল জুম মিটিং শুরু হয়। বাবুগঞ্জের আলোকিত কন্ঠ পত্রিকা প্রধান উপদেষ্টা সাবেক অতিরিক্ত সচিব (শিক্ষা মন্ত্রণালয়) এএস মাহমুদ এর সভাপতিত্বে পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক সাইফুল রহিম সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত অংশ গ্রহন করেন বাবুগঞ্জের আলোকিত কণ্ঠ পত্রিকা পৃষ্ঠপোষক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক ভারপ্রাপ্ত সচিব ইতিহাসবিদ ইসলামী ফাউন্ডেশন এর গভর্নর মোঃসিরাজ উদ্দিন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন পত্রিকার উপদেষ্টা‌ মোঃ আবুল কালাম আজাদ ব্যবস্থাপনা পরিচালক এভারগ্রীন ইন্টারন্যাশনাল লি:, কর্পোরেট ব্যক্তিত্ব রুপায়ন গ্রুপ লি: এর সিনিয়র জেনারেল ম্যানেজার এস এম শফিউল্লহ , মোঃ বজলুর রশিদ অতিরিক্ত সচিব পরিকল্পনা মন্ত্রণালয়,অগ্রণী ব্যাংক লিমিটেড জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ গোলাম কিবরিয়া, মোহাম্মদ আবুল বাশার এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সচিব শাহজালাল ইসলামী ব্যাংক লি:,অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান শাহিন পরিচালক বঙ্গবন্ধু গবেষণা পরিষদ জাতীয় বিশ্ববিদ্যালয়, এ কে আজাদ খান বিভাগীয় হিসাব নিয়ন্ত্রক বরিশাল, সহকারী অধ্যাপক মোঃ রিয়াজুল ইসলাম ঢাকা কলেজ,ইঞ্জিনিয়ার মোঃ সাখাওয়াত হোসেন, মোহাম্মদ রফিকুল ইসলাম রোমান বিভাগীয় চেয়ারম্যান ড্যাফোডিল ইউনিভার্সিটি। প্রভাষক মনিরুল ইসলাম চাঁদ পাশা স্কুল এন্ড কলেজ, মোঃমামুন খান ব্যবস্থাপনা পরিচালক ইউরিকল লিঃ, পবিত্র কোরআনে পাক থেকে তেলওয়াত করে অনুষ্ঠান শুরু করেন আমানুল্লাহ খান নোমান।

অনুষ্ঠানের সভাপতি এস মাহমুদ অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে মহামারী করোনাভাইরাস এ যারা প্রাণ হারিয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন প্রভাষক সাইফুল রহিম কে “করণা পরিস্থিতিতে আমাদের কার্যক্রম পূর্বের জুম মিটিং এর সিদ্ধান্তগুলো সকলকে অবগত করার জন্য অনুরোধ জানান। প্রভাষক সাইফুল রহিম ইতিপূর্বে কর্মকান্ড সম্পর্কে সবাইকে অবগত করেন।গত১২ ই জুলাই থেকে আমাদের ও মাস্ক লিফলেট বিতরণ করা হয়। ১৯ জুলাই অসহায় হতদরিদ্র সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ কার্যক্রমে সহযোগিতা ও উদ্বোধন করেন পত্রিকার উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ গোলাম কিবরিয়া।

পূর্বের পাঁচ সদস্য বিশিষ্ট উপ কমিটি তত্ত্বাবধানে বাবুগঞ্জে করোনা মহামারী থেকে জনসচেতন মূলক কার্যক্রম ও আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা প্রদানের জন্য সার্বিক সহযোগিতা এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী শ্বাসকষ্ট রোগীদের জন্য অক্সিজেন সেবা প্রদানের জন্য জরুরী বুথ গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এবং যেসব ও রোগীদের অক্সিজেনের প্রয়োজন হবে আলোকিত কণ্ঠ বুথ থেকে ফ্রি অক্সিজেন সেবা প্রদান করা হবে। এ লক্ষ্যে পত্রিকার উপদেষ্টা আবুল কালাম আজাদ দুটি অক্সিজেন সিলিন্ডার ও এস এম শফিউল্লাহ একটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করবেন। ইতিপূর্বে শাহিদুর রহমান শাকিল একটি অক্সিজেন সিলিন্ডার অনুদান প্রদান করেছেন। শাহ্জালাল ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সচিব মোহাম্মদ আবুল বাশার শাহজালাল ব্যাংকের পক্ষ থেকে ৪০০ মাক্স বিতরণ করার জন্য প্রদান করেন।