বিএমপিতে উপ-পুলিশ কমিশনার পদে রদবদল

বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)তে উপ-পুলিশ কমিশনার (ডিসি) পদে রদবদল করা হয়েছে। বুধবার (১৮আগস্ট) বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খানের অফিস আদেশে ১৮-২১/৯৫০ নং স্মারক এর মাধ্যমে এ তথ্য জানাগেছে।
সূত্রে জানাগেছে, উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর মোহাম্মদ নজরুল হোসেনকে উপ-পুলিশ কমিশনার (ক্রাইম,অপারেশনস এন্ড প্রসিকিউশন) পদে বদলি করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার দক্ষিন মোঃ মোকতার হোসেনকে উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর পদে বদলি করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ জাকির হোসেন মজুমদারকে উপ-পুলিশ কমিশনার উত্তর পদে বদলি করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার(সিএসবি) এস এম তানভীর আরাফাতকে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) পদে বদলি করা হয়েছে। নবাগত উপ-পুলিশ কমিশনার মোঃ আলী আশরাফ হোসেন ভূঞাকে উপ-পুলিশ কমিশনার দক্ষিনে পদায়ন করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার (ক্রাইম,অপারেশনস এন্ড প্রসিকিউশন) খাঁন মুহাম্মদ আবু নাসেরকে উপ-পুলিশ কমিশনার (সিএসবি) পদে বদলি করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ মনজুর রহমানকে উপ-পুলিশ কমিশনার (ডিবি)তে বদলি করা হয়েছে।
এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের স্টাফ অফিসার মোঃ ইব্রাহীম বলেন, জনগনের সেবার মান বাড়াতে এবং বিএমপি পুলিশের কার্যক্রমকে আরো গতিশীল করতে উপ-পুলিশ কমিশনার পদে রুটিন মাফিক নিয়মিত বদলি করা হয়েছে।