হিজলায় নৌকা মার্কার প্রার্থীর নির্বাচন করায় ব্যবসায়ীর উপর হামলা

বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর নির্বাচন করার কারনে ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে এক ব্যবসায়ীর উপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার হিজলা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার হরিনাথপুর ইউনিয়নের গত ২১ জুন অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে নির্বাচন করায় হরিনাথপুর বন্দরের ব্যবসায়ী ও সাবেক ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব খানের উপর হামলা করা হয়েছে। হামলা কারীরা হলো ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিব, ছাত্রলীগ নেতা সৌরভ, আজিম উদ্দিন ও ইসাহাক হাওলাদার সহ আরও ১৫ থেকে ২০ জন। এ ব্যাপারে আহত ব্যবসায়ী মো. মাহবুব খান জানান, সোমবার রাত আনুমানিক ৯ টার সময় প্রতিদিনের মত তিনি হরিনাথপুর বন্দর থেকে বাড়িতে যাওয়ার পথে এ হামলার ঘটনা ঘটে। তিনি আরও জানান, অটোভ্যানে বাড়িতে যাওয়ার পথে টুমচর গ্রামের নতুন ব্রিজ এলাকায় পৌঁছলে ছাত্রলীগ নেতা রাকিব তার দলবল নিয়ে গাড়ি থামিয়ে তার উপর হামলা চালায়। এ সময় তাদের হাতে থাকা হাতুড়ি, পাইপ ও রড দিয়ে এলোপাতাড়িভাবে মারধর করে। তার ডাক চিৎকার শুনে তার মেয়ে লামিয়া আক্তার এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত মাহবুব খানকে উদ্ধার করে চিকিৎসার জন্য হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় হিজলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
হিজলা থানার ওসি তদন্ত তারিক হাসান রাসেল জানান, ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।