হিরনের বক্তব্য অসত্য -এমপি ইউনুস

বরিশাল টুডে ॥ সদ্য সিটি কর্পোরেশন নির্বাচনে পরাজয়ের কারন হিসেবে আবুল হাসানাত আব্দুল্লাহকে দায়ী করে শওকত হোসেন হিরনের বক্তব্যকে অসত্য বলে দাবী করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য তালুকদার মোঃ ইউনুস। মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে গত ১৮ জুন বরিশাল ক্লাবে কর্মী সভায় পরাজিত মেয়র প্রার্থী শওকত হোসেন হিরনের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে জেলা আওয়াম লীগের সম্পাদক এডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেন, উক্ত বক্তব্য অসত্য ও অশোভনীয় যা রাজনৈতিক শিষ্ঠাচার বিবর্জিত। তিনি সাবেক চীফ হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহকে অভিযুক্ত করে কটুক্তির তীব্র প্রতিবাদ জানান এবং হিরনকে তার বক্তব্য প্রত্যাহারের জন্য অনুরোধ জানান।

ইউনুস ঐ প্রেসবিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন হিরনকে সিটি নির্বাচনে বিজয়ী করার জন্য আবুল হাসানাত আব্দুল্লাহকে দলর সকল পর্যায়ের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছিলেন। সে অনুযায়ী ১০ উপজেলার নেতৃবৃন্দ, বরিশাল বিভাগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, ঢাকায় অবস্থারত কেন্দ্রীয় নেতৃবৃন্দ বরিশাল এসে নির্বাচণী প্রচারনায় অংশ নিয়েছেন। কিন্তু স্থানীয়নির্বাচনে কয়েকটি অসত্য ইস্যুকে সামনে এনে এবং নির্বাচনী প্রচারনায় ধর্মকে ব্যভহার করার কারনে শেষ পর্যন্ত মহাজোট সমর্থিত প্রার্থী নির্বাচিত হতে পারেননি।

যাতে আমাদের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ সহ দলের সকল পর্যায়ের নেতা-কর্মী ও শুভানুধ্যায়ী সকলেই হতাশ ও ব্যথিত হয়েছেন। তবে নির্বাচনে হার জিত আছে মেনে নিয়ে সকলকে ফলাফল মেনে নিতে হবে। তিনি আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীদেরকে সহনশীল হয়ে ধৈর্য্য ধরে পরিস্থিতি স্বাভাবিক রাখা ও দল ক্ষতিগ্রস্ত হয় এরূপ কোন বক্তব্য না দেবার জন্য সকলের প্রতি আহবান জানান।