বরিশালের ইউজিভি’তে টুয়েলভ ইনট্রা প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়


স্টাফ রিপোর্টার: বরিশালে ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ কলেজ ক্যাম্পাসে টুয়েলভ ইনট্রা প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি ইউজিভি প্রোগ্রামিং ক্লাব, ডিপার্টমেন্ট অব সিএসই বিভাগ আয়োজন করে।

এ প্রোগ্রামে ৫০ টি টিম অংশ গ্রহণ করে প্রত্যেক টি টিমে ৩ জন করে মোট ১৫০ জন অংশগ্রহন করে।

সিএসই বিভাগের প্রভাষক জাহিদ আকন জানান, ‘ইউজিভি প্রোগ্রামিং ক্লাব’ সিএসই বিভাগের এ আয়োজনের উদ্দেশ্য মূলত কম্পিউটার প্রোগ্রামিং-এর উপর সচেতনতা ও দক্ষতা বৃদ্ধি। ‘ইউজিভি প্রোগ্রামিং ক্লাব’ তাদের ক্লাবের পক্ষ থেকে আগামীতেও এমন নানাবিধ চমক দেশ ও দেশের উন্নয়নে মানুষের জন্য উদ্ভাবন করা হবে বলে জানান।

ইউনিভার্সিটি অফ গ্লোবাল ভিলেজ এর চেয়ারম্যান ড.ইমরান চৌধুরীর এর নির্দেশনা ও সহযোগিতায় ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ফেব্রুয়ারী মাসের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে ১দিন ব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, সায়েন্স ফ্যাকাল্টির ডিন প্রফেসর সৈয়দ আলী মোল্লা , সহকারী রেজিস্ট্রার (এইচআর এবং অ্যাডমিন) রবীন চন্দ্র রায়, বিভাগীয় প্রধান মো: আব্দুর রাজ্জাক, সহ- বিভাগীয় প্রধান পার্থ সারথী সরকার, প্রভাষক মেহেদী হাসান শাওন, প্রভাষক মো: মাসুদুর রহমান, প্রভাষক মো: শাহিন হোসেন, প্রভাষক মো: জুবায়ের আলম রাফি, প্রভাষক মুনতাসির রহমান সহ অনান্য শিক্ষর্থীবৃন্দ ।

অনুষ্ঠান শেষে তিন টি ক্যাটাগরিতে অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।