বরিশালে উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ সামগ্রী বিতরণ


স্টাফ রিপোর্টার : উপজেলা নির্বাচনে ভোট গ্রহণের লক্ষ্যে উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (০৭ মে) সকাল ১০টা থেকে সদর উপজেলা পরিষদ চত্বরের নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলায় ব্যালট বাক্সসহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার আমীর খসরু গাজী বিষয়টি নিশ্চিত করে বলেন, বরিশালে ৬৮টি ভোট কেন্দ্রে ১ লাখ ৯৫ হাজার ২৯৯ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এজন্য ৬৮টি কেন্দ্রের মধ্যে আজ দূরত্বে থাকা দুটি কেন্দ্রে ভোট গ্রহণ সামগ্রীর সাথে ব্যালট পেপার দেয়া হচ্ছে। তবে অন্য ৬৬ কেন্দ্রে ভোটের দিন ভোর পাঁচটার মধ্যে ব্যালট পৌঁছে দেয়া হবে। অপরদিকে বাকেরগঞ্জের ১১৩ টি ভোট কেন্দ্রে ৩ লাখ ১ হাজার ২০২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সিনিয়র জেলা রিটার্নিং অফিসার ওয়াহিদুজ্জামান মুন্সী জানিয়েছেন, নির্বাচন সুষ্ঠু করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচন কেন্দ্রীক সহিংসতা রোধে আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ ক্ষমতা প্রয়োগ করবেন।

তিনি আরো বলেন, ভোট কক্ষে কোন ধরণের অপ্রিতীকর ঘটনা পরিলক্ষিত হলে পোলিং এজেন্টরা সাথে সাথে সহাকরী প্রিজাইডিং অফিসার ও প্রিজাইডিং অফিসারকে জানাবেন। তিনি তাৎক্ষনিক ব্যবস্থা নিবেন। শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহন অনুষ্ঠিত হবে কোন প্রার্থীর প্রভাব বিস্তারের সুযোগ থাকবে না।