বরিশালে জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালী

ছবি: শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন বরিশাল সিটি করপোরেনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে বরিশাল মহানগর শ্রমিকলীগের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ করে নেতাকর্মিরা। এর পরে বিকেল ৪টায় সদর রোডস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করা হয়।

বরিশাল মহনগর শ্রমিকলীগের সভাপতি পরিমল চন্দ্রের সভাপতিত্বে পায়রা, বেলুন-ফেস্টুন উড়িয়ে আলোচনা সভা ও র‌্যালির উদ্বোধন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। মহানগর শ্রমিক লীগের সাধারন সম্পাদক রইজ আহাম্মেদ মান্নার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট. একেএম জাহাঙ্গীর। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তালুকদার মো. ইউনুস সহ মহানগর আওয়ামী লীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় সদর রোডস্থ দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এর আগে দুপুর থেকে নগরীর ৩০টি ওয়ার্ড থেকে শ্রমিকলীগের নেতাকর্মিরা বিভিন্ন প্লে-কার্ড,ব্যাণার- ফেস্টুন নিয়ে দলীয় কর্যালয়ের সামনে এসে জড়ো হয়।