বরিশালে নিখোঁজ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

বরিশালে নিখোঁজ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

স্টাফ রির্পোটার: বরিশালের উজিরপুরে কচা নদীতে পড়ে নিখোঁজ ঢাকার মতিঝিল আইডিয়াল স্কুুলের ছাত্রীর লাশ উদ্ধার হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে সন্ধ্যা নদী থেকে ভাসমান অবস্থায় ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে বলে উজিরপুর থানার ওসি কামরুল হাসান জানিয়েছেন।

তিনি জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে কচাঁ নদীর তীরে ভবানীপুর গ্রামের ঘাটে পা পিছলে পড়ে নিখোঁজ হয় নিশাত তাসনিম তানহা (১৬)। সে মতিডিঝল আইডিয়াল স্কুুল থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ন হয়েছে। সে ঢাকার ব্যবসায়ী ও উজিরপুরের ভবানীপুর গ্রামের বাসিন্দা কামরুল হাসান নাসিম মোল্লার কন্যা।

উজিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার মো. কলিমউল্যাহ জানান, সন্ধ্যার শাখা কচা নদীর তীরে ভবানীপুর গ্রামের বাড়ীতে বাবা-মায়ের সাথে বেড়াতে এসেছিলো তানহা। বেলা ১২টার দিকে ছোট ভাইকে নিয়ে নদীর তীরে ঘাটে নামে সে। এ সময় পা পিছলে নদীতে পড়ে যায়। ছোট ভাইয়ের ডাক চিৎকারে মা এসে তানহাকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু স্রোতের টানে তানহা ভেসে গিয়ে নিখোঁজ রয়েছে।

তিনি আরো জানান, খবর পেয়ে উজিরপুর ফায়ার ষ্টেশন ও বরিশাল সদর ফায়ার ষ্টেশনের ডুবুুরীর দল এসে উদ্ধারে অভিযান করে। কিন্তু কেউ নদীতে খুঁজে পায়নি। কলিমউল্যাহ জানান, স্থানীয়রা ঘটনার পর থেকে উদ্ধার কাজে অংশ নিয়েছে। তারা সকাল সাড়ে ৯টার দিকে সন্ধ্যা নদীর বানারীপাড়ার কালির বাজার এলাকায় ভাসমান অবস্থায় পেয়েছে তানহাকে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। তারা বিনা ময়না তদন্তে লাশ নেয়ার আবেদন করেছে। তাই লাশ হস্তান্তর করা হয়েছে।