বরিশালে সালাউদ্দিন রিপনের ট্রাক প্রতীক কে সমর্থন দিলো জেলা ও মহানগর আওয়ামী লীগ

স্টাফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর-৫ আসনে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা সতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনের নির্বাচনী সভায় যোগ দেওয়ায় এ আসনে জমে উঠেছে নৌকা ও ট্রাক প্রতিকের নির্বাচনি লড়াই। আওয়ামী লীগ সভা নেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে ট্রাক মার্কা প্রতীকে ভোট দিতে হবে বলে মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বিকালে নগরীর বিএম স্কুল মাঠে স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

এসময় সালাউদ্দিন রিপনকে সমর্থন দিয়ে ট্রাকের মঞ্চে উপস্থি হন বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুব উদ্দিন বীর বিক্রমসহ জেলা ও মহানগরের শ্রমিকলীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বর্তমান সিটি কর্পোরেশনের নির্বাচিত কাউন্সিলর ও সাবেক কাউন্সিলরা।

বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য মজিবর রহমানের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মহিলা ভোটারদের উর্দেশ্যে বলেন আগামী ৭ই জানুয়ারী কেন্দ্রে গিয়ে ট্রাক প্রতীকে ভোট দিয়ে সতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনকে নির্বাচিত করার মাধ্যমে জাতির জনকের কণ্যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে।

তিনি আরও বলেন, এই রিপন বেশ কয়েক বছর ধরে বরিশাল সদর ৫ আসনের মা-বোন সহ সাধারন ও নিম্নমধ্যেবৃত্ত অসহায় পরিবারের সহযোগীতা করাসহ সব সময় তাদের সার্বিক খোঁজ খবর নিতেন যা অন্য কেহ করেন নাই। তাই আপনারা কোন ভয়ভীতি ছাড়াই নির্বাচনের দিন ভোটকেন্দ্রে গিয়ে সালাউদ্দিন রিপনকে ট্রাক মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে জাতীয় সংসদে পাঠাবেন।

নির্বাচনী সভায় সতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপন বলেন- আমাকে নির্বাচিত করা হলে আগামী দিন হবে তারুণ্যের বরিশাল, এই বরিশালে কোন বহিরাগতদের স্থান হবে না।

নির্বাচনী সভা শুরুর পূর্বে বরিশাল মহানগরের ত্রিশটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক সহ শ্রমিক লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সাধারন সদস্যরা বিশাল বিশাল মিছিল নিয়ে সমাবেশস্থল বিএমস্কুল মাঠে হাজির হন।

নির্বাচী সভায় আরও উপস্থিত হন আওয়ামী লীগ নেতা আরেফিন মোল্লা, সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও বর্তমান কাউন্সিলর এ্যাড. রফিকুল ইসলাম খোকন, কাউন্সিলর কেফায়েত হোসেন রনি, কাউন্সিলর মুন্না, মহানগর মৎস্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু, বরিশাল মহানগর শ্রমিক লীগ সভাপতি বাবু পরিমল চন্দ্র দাস, সাধারন সম্পাদক রইস আহমেদ মান্না, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুল্লাহ মুনিম, সাজ্জাদ সেরনিয়াবাত, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন খান, মহানগর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি তমাল মালাকার, সাধারন সম্পাদক চঞ্চল দাস পাপ্পা, মহিলা লীগ নেত্রী নিগার সুলতানা হনুফা, সাবেক কাউন্সিলর গায়েত্রী সরকার পাখিসহ বিভিন্ন নেতৃবৃন্দ।