বরিশালে সিএনজি চালকের মাথা ফাটাল পুলিশ কর্মকর্তা!

বরিশালটুডে ডেস্ক: পুলিশ কর্মকর্তার হেলমেটের আঘাতে গুরুতর আহত এক নিরীহ সিএনজি চালককে শের-ই বাংলা মেডিকেলে (শেবাচিম) ভর্তি করা হয়েছে।

হামলাকারী পুলিশ কর্মকর্তা (এএসআই) মোঃ মারুফ বরিশাল শের-ই বাংলা মেডিকেলে কর্মরত আছেন বলে জানা গেছে।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নগরীর সাগরদী পুল সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত সিএনজি চালক মোঃ সজিব হোসেন (২৭) নগরীর কাউনিয়া আরজু মনি স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সাগরদী পুল সংলগ্ন এলাকার ধান গবেষণা গলি থেকে মোটরসাইকেলযোগে বের হচ্ছিলেন এএসআই মোঃ মারুফ এবং বিপরীত দিক থেকে সদররোড থেকে যাত্রী নিয়ে রুপাতলির দিকে যাচ্ছিল সিএনজি চালক সজিব। সে সময়ে সজিবের সিএনজির সাথে এএসআই মারুফের মোটরসাইকেলে ধাক্কা লাগে। এরপরই ঘটে যায় অনাকাঙ্খিত এক ঘটনা। যা কখনও ই একজন পুলিশ কর্মকর্তার কাছ থেকে আশা করা যায় না বলে জানায় স্থানীয়রা।

এএসআই মারুফ মোটরসাইকেল থেকে নেমেই চড়াও হন সিএনজি চালক সজিবের উপর। বাকবিতন্ডার একপর্যায়ে তার সাথে থাকা হেলমেট দিয়ে সিএনজি চালকের মাথায় সজোরে আঘাত করেন তিনি। এতে চালক সজিবের মাথায় গুরুতর জখম হয়। পরে তাকে ঘটনাস্থলে উপস্থিত বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শের-ই বাংলা মেডিকেলে নিয়ে যায়। সে সময়ে এএসআই মারুফ শিক্ষার্থীদের সাথেও খারাপ আচরণ করেন বলে অভিযোগ করেন তারা।

ঘটনা শুনে তাৎক্ষনিক হাসপাতালে উপস্থিত হয় বিএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) ফজলুল করিমসহ কোতয়ালী মডেল থানা পুলিশের কর্মকর্তারা। এ সময়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন চালক সজিবকে চিকিৎসার জন্য ২ হাজার টাকা দিয়ে ঘটনার যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

এ বিষয়ে জানতে এএসআই মারুফের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি তা রিসিভ করেননি।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।