বরিশাল সদর উপজেলাবাসী আমার আত্মার আত্মীয়- এসএম জাকির হোসেন


স্টাফ রিপোর্টার : ভোটের পরে খবর নেই, সেই লোক আমি নই’ বলে মন্তব্য করেছেন সদ্য সমাপ্ত বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা চেয়ারম্যান প্রার্থী ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

তিনি বলেন, ‘বরিশাল সদর উপজেলাবাসী আমার আত্মার আত্মীয়। আপনারা আমার নির্বাচনে যে অবদান রেখেছেন তা কখনো ভোলার নয়। ইনশাআল্লাহ, আপনাদের সুখে-দুঃখে সব সময় আমাকে পাশে পাবেন’।

গতকাল সোমবার বিকেলে বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নে নির্বাচন পরবর্তী মোটরসাইকেল প্রতীকের কর্মী-সমর্থকদের সাথে মতবিনিময় সভায় এসএম জাকির হোসেন এ কথা বলেন।

চন্দ্রমোহন ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় চন্দ্রমোহন ইউনিয়নের অসংখ্য নারী-পুরুষ অংশগ্রহণ করেন। তাঁরা নির্বাচনের পরে এসএম জাকির হোসেনকে কাছে পেয়ে আবেগ-আপ্লুত হয়ে পড়েন। অনেকে এসএম জাকির হোসেনকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। এসময় তারা ভবিষ্যতেও নি.স্বার্থভাবে এসএম জাকির হোসেনের পাশে থাকার প্রতিশ্রুতি দেন চন্দ্রমোহনবাসী।

মতবিনিময় সভায় এসএম জাকির হোসেন বলেন, ‘আমি রাজনীতি করতে এসেছি মানুষের জন্য, নিজের জন্য নয়। নির্বাচনের সময় ওয়াদা দিয়েছিলাম আমি নির্বাচিত হলেও সদর উপজেলাবাসির পাশে থাকবো, আর না হলেও থাকবো। আমি আমার কথা রেখেছি।’
তিনি বলেন, ‘আমি নির্বাচিত হইনি, কিন্তু মানুষের জন্য আমার কাজ করা থেমে থাকবে না। আমি অতীতে যেভাবে সাধারণ মানুষের পাশে ছিলাম, যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের জন্য কাজ করবো, ইনশাআল্লাহ।

এসময় বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এর নেতৃত্বে সকলকে সাথে নিয়ে সদর উপজেলার উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দেন এসএম জাকির হোসেন।

মতবিনিময় সভার আগে এবং শেষে চন্দ্রমোহন ইউনিয়নের বিভিন্ন বাজারে ব্যবসা ও পথচারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এসএম জাকির হোসেন।