বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ৬ মাসের অন্তঃসত্ত্বা


উজিরপুর সংবাদদাতা: বরিশালের উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গাজীরপাড় গ্রামে এক লম্পট কর্তৃক একই বাড়ির ১০ম শ্রেণির ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের ফলে ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঐ স্কুল ছাত্রীর বাবা বিচার না পেলে আত্মহত্যা করার হুমকি দিয়েছেন।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গাজিরপাড় গ্রামের কাদের মল্লিকের ছেলে লম্পট শহিদুল মল্লিক(৩০) বাড়ির ১০ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। এর ফলে সে ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পরে। এরপর কিছু দিন পূর্বে অসুস্থ হয়ে পড়ে ওই শিক্ষার্থী। পরিবারের লোকজনের কিছুটা সন্দেহ হলে তার কাছে বিষয়টি জানতে চাইলে সে অকপটে স্বীকার করে। এরপর ঘটনা ধামাচাপা দিতে লম্পটের পরিবার ভূক্তভোগী ছাত্রীর পরিবারকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয়। হুমকির মুখে ভয়ে এলাকা ছেড়ে ওই ছাত্রী পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলায় ফুফু বাড়িতে আশ্রয় নেয়।

এ ব্যাপারে অভিযুক্ত শহিদুল মল্লিকের পিতা প্রভাবশালী কাদের মল্লিক সত্যতা স্বীকার করে বলেন,আমার ছেলে অন্যায় করেছে তার বিরুদ্ধে আইনগত ভাবে যে বিচার হোক আপত্তি নেই।

তবে লম্পট শহিদুল মল্লিক পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। এদিকে স্থানীয় একাধিক ব্যাক্তি অভিযোগ করে বলেন, শহিদুল মল্লিক নারী লোভী। সে একাধিক নারী কেলেঙ্কারির ঘটনার সাথে জড়িত।

অভিযুক্ত ওই লম্পটের বিচারের দাবীতে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ জানান বিষয়টি শুনেছি , অভিযোগ পেলে আইন গত ব্যবস্হা নেয়া হবে।