শিশু ও যুব ফোরামের ৬মাসের সফলতার উদযাপন


স্টাফ রিপোর্টার: বরিশাল শিশু ও যুব ফোরামের বিগত ৬মাসের কাজের সফলতার উদযাপন করা হয়েছে।

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) নগরীর চাঁদমারী ব্যাপ্টিস্ট মিশন সাবসেন্টারে এই আয়োজন করে বরিশাল শিশু ফোরাম ও যুব ফোরাম, সার্বিক সহযোগীতায় ছিল ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এরিয়া প্রোগ্রাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রুম্মা শিকদার অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা),বিশেষ অতিথি ছিলেন রুমা পারভিন সাব ইনসপেক্টর কোতোয়ালি মডেল থানা বরিশাল,ড্যারেন ডি কস্টা ফিল্ড কোরডিনেটর স্পন্সরশীপ ও চাইল্ড পার্টিসিপেশন, সভাপতিত্ব করেন লিটন মন্ডল সিনিয়র ম্যানেজার বরিশাল এপি ওয়ার্ল্ড ভিশন।

সার্বিক দিক নির্দেশনায় ছিলেন লিজা সরকার স্পন্সরশীপ ও চাইল্ড প্রটেকশন অফিসার ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, উপস্থাপনায় ছিলেন আবু সুফিয়ান ও মারুফা আক্তার।

প্রধান অতিথির বক্তবে তিনি বলেন, এই বয়সে শিশুরা যেভাবে কাজ করছে তা প্রশংসার যোগ্য তারা যেন তাদের কাজ এভাবেই অব্যাহত রাখে।শিশু ও যুবরা দাবি জানায় বরিশাল সিটি বাল্যবিবাহ মুক্ত দেখতে চায় তারা এজন্য সবাই মিলে তারা কাজ করবে এবং তারা বরিশাল পরিস্কার পরিচ্ছন্ন রাখায় সবাই মিলে একসাথে কাজ করার শপথ করে।

এছাড়াও আভাস, আরসিওয়াই সহ বিভিন্ন এনজিওর প্রতিনিধিরা, শিশু ও যুব ফোরাম সদস্যা, কর্ম এলাকার ফেসিলেটেটর এলাকার গন্য মান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।