বরিশালে আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


স্টাফ রিপোর্টার ॥ বরিশালে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনার মধ্যো দিয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

রবিবার(২৩ জুন) সকাল ৬টায় নগরীর সোহেল চত্বরস্থ দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৯টা থেকে বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত), মহানগর আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সোহেল চত্বরস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধাকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. তালুকদার মো. ইউনুস, মহানগর আওয়ামী লীগের সভাপতি এ কে এম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ উপস্থিত ছিলেন। এছাড়া বরিশাল-৫ (সদর) আসনের সাংসদ পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি’র পক্ষ থেকেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এদিকে দুপুর ১২টায় কেন্দ্রীয় শহিদ মিনার চত্বর থেকে সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) ও তার সহধর্মিনী লুনা আব্দুল্লাহ’র নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি নগরীল গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় শহীদ মিনার এসে শেষ হয়। এর আগে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া বিকেল ৪টায় মহানগর ও জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভা যাত্রা বের করা হয় নগরীতে।