বরিশালে ফেন্সিডিল ও জি-মরফিনসহ তিন যুবক আটক


স্টাফ রিপোর্টার:বরিশাল নগরীতে পৃথক অভিযানে ফেন্সিডিল ও জি-মরফিনসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। এরমধ্যে সোমবার দুপুুরে নগরীর সিএন্ডবি রোড কাজীপাড়া এলাকার একটি চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে জি-মরফিনসহ দুই যুবককে আটক করে নগর গোয়েন্দা (ডিবি) পুুলিশের সদস্যরা।

আটককৃতরা হলো ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বদনীকাঠি এলাকার ইউসুফ খানের ছেলে ও বরিশাল নগরীর আগরপুর রোডের ভাড়াটিয়া সুজন খান (২৮) এবং নগরীর ফলপট্টি এলাকার শাহজাহান সিকদারের ছেলে শাওন সিকদার (২৫)।

জানাগেছে, ডিবি পুলিশের এসআই ফিরোজ আলমসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কাজীপাড়া এলাকায় অভিযান চালায়। তাদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় দুই যুবককে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৩০ অ্যাম্পুল জি-মরফিন ইনজেকশন উদ্ধার করা হয়। আটকের পর তারা জানিয়েছে, এসব ইনজেকশন তারা ঢাকা থেকে বিভিন্ন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বরিশালে এনে মাদকাসক্তদের নিকট বিক্রি করতো। আর এ বিষয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ডিবি পুলিশের পরিদর্শক ছগির হোসেন।

এদিকে সোমবার দুপুরের অপর অভিযানে নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের ফিশারী রোডে অভিযান চালায় এয়ারপোর্ট থানা পুলিশ। অভিযানে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার সদরপাড়া এলাকার শুক্কুর আলীর ছেলে শরিফুল ইসলাম দিপু (৩৬) কে ১৯ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

এ ঘটনায় এয়ারপোর্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে এসআই মেহেদী হাসান।