বরিশালে হিন্দুদের নিয়ে কটুক্তি করায় বন্ধ করা হয়েছে পোষাকের শো-রুম


স্টাফ রিপোর্টার ॥ সাম্প্রদায়িক হামলা বন্ধ, হামলাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও বিচার, হামলায় ক্ষতিগ্রস্থদের ক্ষতিপূরণ প্রদান এবং বাস্তুহারাদের জায়গা-জমি ফিরিয়ে দেওয়ার পদক্ষেপ গ্রহনসহ বিভিন্ন দাবীতে বিক্ষোভ মিছিল করেছে সনাতন বা হিন্দুু ধর্মাবলম্বীরা।

আজ রবিবার দুপুর সাড়ে ৩টায় বরিশাল নগরীতে বিক্ষোভ মিছিল নিয়ে বের হলে গীর্জা মহল্লার মুখ অতিক্রমকালে ফ্যাশন হাউস টপ টেন এর বিক্রয় কর্মী হিন্দুদের কটুক্তি করলে মুঠোফোনে রেকর্ড করা হয়। তারপর মিছিল শেষ করে হিন্দুরা টপ টেন এর সামনে জড়ো হয়ে প্রতিবাদ করে।

এসময় ফ্যাশন হাউস টপ টেন বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। এরপর বাংলাদেশ হিন্দুু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ, বরিশাল জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ, বরিশাল সংখ্যালঘু ঐক্য মোর্চাভুক্ত সংগঠনসমূহের নেতৃবৃন্দ উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণ করে শান্ত হওয়ার আহবান জানিয়ে ফ্যাশন হাউস টপ টেন এর ভেতর প্রবেশ করে ব্যবস্থাপককে সামনে নিয়ে আসলে তিনি ফ্যাশন হাউস টপ টেন এর পক্ষে হাতজোড় করে ক্ষমা চান এবং সনাতন ধর্মাবলম্বীদের সাথে প্রতিবাদ মূলক স্লোগান দেন।

এসময় টপ টেন কর্তৃপক্ষ জানায় ইতিমধ্যে বিক্রয় কর্মীকে বরখাস্ত করা হয়েছে। বরিশাল মহানগর পূজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক অসিত রায় জানান, বিক্ষোভ মিছিল চলাকালে টপ টেন শো রুমের এক কর্মী হিন্দুুদের নিয়ে বাজে মন্তব্য করে। এতে বিক্ষুদ্ধ হয়ে ওঠে মিছিলে উপস্থিত হওয়া জনতা। পরে শো রুম বন্ধ করে দেওয়া হয়েছে কর্তৃপক্ষের হস্তক্ষেপে এবং শো রুম ব্যবস্থাপক ক্ষমা চেয়েছেন।