সাংবাদিকদের সাথে সদ্য যোগদানকৃত বিএমপি কমিশনারের মতবিনিময় সভা


স্টাফ রিপোর্টার : আন্তরিকভাবে আমাদেরকে সহযোগিতা করুন। আপনাদের সকল গঠনমূলক সমালোচনা ও ইতিবাচক পরামর্শ আমরা বিশ্লেষণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব বলে জানালেন, সদ্য যোগদানকৃত কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল এগারো টায় বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় পুলিশ কমিশনার মোঃ শফিকুল ইসলাম বলেন, আমরা আপনাদের নিকট থেকে ইতিবাচক সহায়তা চাই। আমরা নতুনভাবে সবকিছু শুরু করতে চাই। আন্তরিকভাবে আমাদেরকে সহযোগিতা করুন। আপনাদের সকল গঠনমূলক সমালোচনা ও ইতিবাচক পরামর্শ আমরা বিশ্লেষণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। নিরাপদ বরিশাল গড়তে সাংবাদিকবৃন্দের কাছ থেকে পরামর্শ প্রত্যাশা করেন। এরপর তিনি সাংবাদিকদের সমসাময়িক বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মো. আলী আশরাফ ভুঞা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম তানভীর আরাফাত, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এ্যান্ড লজিস্টিকস) মো. জামিরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসপি রুনা লায়লাসহ বরিশালের কর্মরত স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে এর আগে রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে তিনি বরিশালে পৌঁছে নিজ কার্যালয়ে যান সেখানে হাউজ গার্ড সালামি প্রদান করা হয়। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা নবাগত পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানায়। পরে দায়িত্বভার গ্রহণ করে পুলিশ কমিশনার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কুশলাদি বিনিময় করেন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ সামগ্রিক বিষয়ে মতবিনিময় করে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম বরিশাল যোগদানের আগে ঢাকার অপরাধ তদন্ত বিভাগের উপ-পুলিশ মহাপরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।