নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন বিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার: হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা-২০২৩ শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপন এবং সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতকল্পে আজ শনিবার ২১ অক্টোবর ২দিনব্যাপী বরিশাল মহানগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ সাইফুল ইসলাম, বিপিএম-বার মহোদয়।

পূজা মন্ডপ পরিদর্শন কালে তিনি হিন্দু ধর্মালম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং পুজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কর্তব্যে নিয়োজিত পুলিশ সদস্য ও ডিউটি তদারকি কর্মকর্তাদেরকে সংশ্লিষ্ট সকলের সাথে সমন্বয় সাধনের মাধ্যমে সর্বোচ্চ সর্তক অবস্থায় থেকে দায়িত্ব পালনের জন্য বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি পূজামণ্ডপ ও তার আশপাশের গুরুত্বপূর্ণ এলাকায় সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করতে পূজামণ্ডপ কমিটির নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান এবং যে কোনো অসঙ্গতি পরিলক্ষিত হওয়ার সাথে সাথে আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার জন্য পরামর্শ প্রদান করেন।

এছাড়াও তিনি বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই ধর্মীয় উৎসব শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে পালনের ক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক তাদের পাশে আছে মর্মে তিনি সবাইকে আশ্বস্ত করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) রুনা লায়লা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মােঃ ফজলুল করিম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মােঃ ফারুক হােসেন, সহকারি পুলিশ কমিশনার কোতোয়ালি মডেল থানা সীমা খানম, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার) প্রণয় রায়, অফিসার ইনচার্জ কোতোয়ালী মডেল থানা মোঃ আনোয়ার হোসেনসহ অন্যান্য কর্মকর্তাগন ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।