বরিশালের সাজাপ্রাপ্ত দুই আসামি ঢাকায় গ্রেফতার

বরিশালের সাজাপ্রাপ্ত দুই আসামি ঢাকায় গ্রেফতার

বরিশালটুডে ডেস্ক: বরিশালে পৃথক মামলায় সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

তারা হলেন- ধর্ষণচেষ্টা মামলার ৬ মাসের কারাদণ্ডপ্রাপ্ত মানিক ব্যাপারীকে (৪৬) ও মাদক মামলায় সাত বছরের কারাদণ্ডপ্রাপ্ত রানা সরদারকে (৩৫)। মানিককে ঢাকার রামপুরা এলাকা থেকে ও রানা পল্টন থেকে গ্রেফতার করা হয়। মানিক ১৮ বছর ধরে পলাতক।

গৌরনদী মডেল থানার এএসআই আসাদুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাতে দীর্ঘ ১৮ বছর পলাতক থাকা ধর্ষণচেষ্টা মামলার ছয় বছরের সাজাপ্রাপ্ত আসামি মানিক ব্যাপারীকে গ্রেফতার করা হয়েছে। তিনি গৌরনদীর বয়সা গ্রামের মোতলেব ব্যাপারীর ছেলে।

তিনি আরও জানান, একই অভিযানে ঢাকার পল্টন থানা এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলায় সাত বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি রানা সরদারকে গ্রেফতার করা হয়। রানা গৌরনদীর খাঞ্জাপুর ইউনিয়নের পশ্চিম ডুমুরিয়া গ্রামের দলিল উদ্দিন সরদারের ছেলে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় সাজাপ্রাপ্ত দুই আসামির অবস্থান শনাক্ত করে ঢাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর তাদের কারাগারে পাঠানো হয়েছে।