বরিশালে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার করলেন ডাক্তারের সহযোগী!

স্টাফ রিপোর্টার: বরিশাল নগরীতে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে রাব্বি শিকদার (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার ( ১৮ অক্টোবর) দিনগত রাত ১ টার দিকে ফকিরবাড়ি রোডের ডাক্তার তানভীরুল ইসলাম ওয়ালির বাসা থেকে তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ।

আটককৃত রাব্বি শিকদার নগরীর দক্ষিণ জাগুয়া এলাকার আশরাফ আলীর ছেলে এবং সদর রোডের ফেয়ার ডেন্টাল কেয়ার হসপিটালের ডাক্তার তানভিরুল ইসলাম ওয়ালীর সহযোগী।

থানা পুলিশ জানিয়েছে, আগামী ১০ ও ১১ নভেম্বর পশ্চিম কাউনিয়া আব্দুল্লাহ দারুল কুরআন বহুমুখী মাদ্রাসা ও এতিমখানা লিল্লাহ বোর্ডিং বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে। ওই মাহফিলের চাঁদা উত্তোলনের জন্য রাত সাড়ে নয়টার দিকে ফেয়ার ডেন্টাল কেয়ার হসপিটালে যান দুই ছাত্র।

এ সময় চাঁদা দেয়ার কথা বলে রাব্বি শিকদার এক ছাত্রকে জোরপূর্বক বলাৎকার করে। পরে অন্য ছাত্রকে বলাৎকারের জন্য চেষ্টা চালালে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই আসামি পালিয়ে যান। পরে রাত ১টার দিকে অভিযান চালিয়ে ডাক্তার তানভিরুল ইসলাম ওয়ালির বাসা থেকে রাব্বিকে আটক করা হয়।

এ ঘটনায় মাদ্রাসার পরিচালক জহিরুল ইসলাম সিদ্দিকী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। ভিকটিম ওই ছাত্রকে পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।