বরিশালে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার, মালিককে হস্তান্তর

ছবি : হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে তুলে দিচ্ছেন পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

স্টাফ রিপোর্টার : বরিশাল জেলার বিভিন্ন উপজেলায় সাধারণ মানুষের হারিয়ে যাওয়া ৪১টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে ফিরিয়ে দিয়েছে বরিশাল জেলা পুলিশ।

মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে আইসিটি শাখা ও ডিবি পুলিশ কর্তৃক উদ্ধারকৃত ফোনগুলো প্রকৃত মালিকের হাতে তুলে দেন বরিশাল পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

তিনি বলেন, এ সকল ফোনগুলো জেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছে থেকে উদ্ধার করা হয়েছে। কারন যারা ফোনগুলো চুরি করেছে তারা বিভিন্ন স্থানে বিক্রি করে দিয়েছে। তাই প্রকৃত চোর বা ছিনতাইকারীদের সনাক্ত করা সম্ভব হয়নি।

এসময় তিনি আরও বলেন, বিগত ৮ মাসে এ পর্যন্ত জেলা পুলিশ ১৬১টি ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে ফিরিয়ে দিয়েছে। তবে এ সকল চোরাই সিন্ডিকেট ধরতে জেলা পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে। অচিরেই এই চোরাই সিন্ডিকেট ধরা পড়বে। এজন্য সকলের সহযোগিতার কথা জানান পুলিশ সুপার।

হারিয়ে যাওয়া ফোনগুলো উদ্ধার করে মালিকের হাতে তুলে দেওয়ার সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদসহ প্রমুখ।