বরিশাল-৪ আসন মনোনয়নপত্র জমা দিয়েছেন পঙ্কজ নাথ

স্টাফ রিপোর্টার:আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে বরিশাল-৪ আসন (মেহেন্দিগঞ্জ-হিজলা) থেকে সংসদ সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন পঙ্কজ নাথ। সোমবার (২০ নভেম্বর) তার সমর্থক আ.লীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

জানা গেছে, বরিশাল-৪ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিনিধি হয়ে ২০১৪ সালে ১০ম এবং ২০১৮ সালের ১১ম জাতীয় সংসদের সদস্য পদে নির্বাচিত হয়েছেন। ছাত্রজীবন থেকেই তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত হয়েছিলেন। এলাকার জনগনের কাছে খুবই জনপ্রিয় একজন ব্যাক্তি। ২০২৩ সালের ১২ তম জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হলে হ্যাট্টিক অর্জন করবেন তিনি। হঠাৎ তার রাজত্বে থাবা বসাতে চান অনেকে। তবে হিজলা মেহেন্দিগঞ্জ অঞ্চলের মানুষের সুবিধা-অসুবিধাসহ নানা উন্নয়নমূলক কাজ করেছেন তিনি।

পঙ্কজ নাথ বলেন, তার আসনে নানা উন্নয়নমূলক কাজ করেছেন। আবারো নির্বাচিত হলে আগের মতই উন্নয়নমূলক কাজ করে যাবেন তিনি। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য যা করেছেন তা বাংলাদেশের ইতিহাসে কেউ করতে পারবে না। বিশ্বের সাথে তাল মিলিয়ে তিনি বাংলাদেশকে উন্নয়নশীল দেশের স্তরে নিয়ে গেছেন।

যেমন:- মেট্রোরেল, পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেলসহ হাজার হাজার রাস্তাসহ অসহায় মানুষদের বসতঘরে বাস করার সুব্যবস্থা করে দিয়েছেন। আ.লীগ দল ক্ষমতায় থাকলে বাংলাদেশ ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে।