বরিশাল বিভাগে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ২৫৮টি

বরিশালটুডে ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চার দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি হয়েছে ৩ হাজার ৩৬২টি। এতে দলটির আয় হয়েছে ১৬ কোটি ৮১ লাখ টাকা।

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন বিক্রি শেষে সাংবাদিকদের এ তথ্য জানান দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

তিনি জানান, আগ্রহী প্রার্থীদের মধ্যে ৩ হাজার ২৪১ জন দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। অনলাইনে মনোনয়ন সংগ্রহ করেছেন ১২১ জন।

চার দিনে বরিশাল বিভাগে ২৫৮টি , ঢাকা বিভাগে ৭৩০টি, চট্টগ্রাম বিভাগে ৬৫৯টি, সিলেট বিভাগ ১৭২টি, ময়মনসিংহ বিভাগ ২৯৫টি, খুলনা বিভাগে ৪১৬টি, রংপুর বিভাগে ৩০২টি ও রাজশাহী বিভাগে ৪০৯টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

এর আগে গত তিন দিনে মোট ৩ হাজার ১৯টি মনোনয়নপত্র বিক্রি করেছে আওয়ামী লীগ। এতে মোট ১৫ কোটি ৯ লাখ ৫০ হাজার টাকা আয় হয়েছে।

এদিকে ৩০০ সংসদীয় আসনে নৌকার প্রার্থী চূড়ান্ত করতে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা ডাকা হয়েছে। আগামী বৃহস্পতিবার বেলা ১১টা থেকে এ সভা অনুষ্ঠিত হবে।