উজিরপুরে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

বরিশালটুডে উজিরপুর প্রতিনিধি : বরিশাল জেলার উজিরপুরে মাদক দ্রব্য উদ্ধার অভিযানে ১২৫ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী সুশীল মন্ডল (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ এর নির্দেশে এসআই তরুণ কুমার, এএসআই মোঃ আল মামুন, মহিউদ্দিন ও মৃদুল মিলে ১৮ অক্টোবর বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ব্যাপক অভিযান চালিয়ে উপজেলার পশ্চিম হারতা মনিন্দ্রলাল মন্ডলের বাড়ির সামনে একটি বাগান থেকে মাদক ক্রয়-বিক্রয়ের সময়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী সুশীল মন্ডলের দেহে তল্লাশি চালিয়ে ১২৫ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে।

অভিযুক্ত মাদক ব্যবসায়ী সুশীল মন্ডল হারতা ইউনিয়নের কাজিবাড়ি গ্রামের সুধীর চন্দ্র মন্ডলের ছেলে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে উজিরপুর মডেল থানায় অভিযুক্ত সুশীল মন্ডলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া বুধবার রাত ১১ টায় এসআই শফিকুল ইসলাম অভিযান চালিয়ে হামলা ও লুটপাটের ঘটনায় জড়িত এজাহার ভূক্ত প্রধান আসামী জাকির হাওলাদার (২৬) কে গ্রেফতার করে।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সুশীল মন্ডলের বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাকে বরিশাল জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও এজাহার ভূক্ত প্রধান আসামী জাকির হোসেন হাওলাদারকেও গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, মাদকের সাথে আপোষ নয়। কোন অপরাধীই পাড় পাবেনা। সমাজের সকল অপরাধ মূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে পুলিশের কঠোর নজরদারী থাকবে। জড়িতদের আইনের আওতায় আনা হবে। উজিরপুর উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।